রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

চিকিত্সা সেবায় অন্যান্য এক নাম দেশ ডায়াগনষ্টিক সেন্টার

০৪-০৯-২০২২

চিকিত্সা সেবায় অন্যান্য এক নাম দেশ ডায়াগনষ্টিক সেন্টার

রাজশাহীসহ আসে পাশের জেলাগুলোর মানুষের জন্য স্বাস্থ্যসেবার এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে দেশ ডায়াগনষ্টিক সেন্টারকে গড়ে তোলা হয়। সত্যিকারের স্বাস্থ্য সেবার উদ্দেশ্যে হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার চালু করা হয়েছে। আবাসিক চিকিৎসকের তত্ত্বাবধানে দিন রাত ২৪ ঘণ্টা সেবা দেওয়া হবে।
অত্যাধুনিক ডিজিটাল মেশিনের মাধ্যমে সকল টেস্ট করা হয়। স্বাস্থ্যকেন্দ্রটি বেশ পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশের। চিকিৎসকদের জন্য আলাদা কক্ষ, রোগীদের জন্য ওয়েটিংরুম, ফার্মেসি, রোগীদের কক্ষ সবকিছুই পরিষ্কার-পরিচ্ছন্ন। ডায়াগনস্টিক সেন্টার পরিচ্ছন্ন না থাকলে রোগীদের একটা খারাপ ধারনা চলে আসে ।তাদের সেবা উন্নত হলেও রোগীরা ভেবে থাকে যে এখানে সেবা ভালো না । এই জন্য স্বাস্থ্য সুরক্ষার পাশাপাশী সুন্দর মনোভাবের জন্য হলেও ডায়াগনস্টিক সেন্টার সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হয়। এদের দক্ষ কর্মী এবং প্রশিক্ষীত টেকনেশিয়ান রয়েছে। যাতে করে পরিক্ষা গুলো আরো নিখুত হয় ও মানসম্মত হয়।

রাজশাহী এমন একটি স্বাস্থ্যকেন্দ্র থাকায় অনেক উপকৃত হচ্ছে এ এলাকার মানুষের। বিশেষ করে নারী ও শিশুদের চিকিৎসাসহ জরুরি সেবাগুলো সহজেই এখান থেকে পাওয়া যাবে। তাদের সকর সেবা নিতে তাদের সাথে যোগাযোগ করুন। তাদের সাথে যোগাযোগের ঠিকানাঃলক্ষীপুর গ্রেটার রোড (পুরাতন সোনালী ব্যাংক সংলগ্ন) জি.পি.ও-৬০০০, রাজশাহী, ফোনঃ ০১৭১৭-৫৪ ৯৫ ৮১, ০১৭১০-৮৭ ৩৯ ৩৮
সকল প্রকার তথ্য দিয়ে সহায়তা করেছেন টিপু (ম্যানেজার)

এই পাতাটি ১২০বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626