রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

রাজডক এর ১০ হাজার সদস্যের মাইল ফলক স্পর্শ

০৫-০৪-২০২৪

রাজডক এর ১০ হাজার সদস্যের মাইল ফলক স্পর্শ

বাংলাদেশ এর সবচেয়ে বড়ো ও রাজশাহীর একমাত্র হেলথ পোর্টাল রাজডক এর নিবন্ধিত সদস্য সংখ্যা ১০ হাজার পূর্ণ হল। ২৪/০৪/২০২০ তারিখে অর্থাৎ আজ থেকে চার বছর আগে রাজডক যাত্রা শুরু করে। শুরুর প্রথমেই বড়ো সড়ো ধাক্কা আসে করনার দিক থেকে। তবে থেমে থাকেনি রাজডক এর কার্যক্রম। সাধারন মানুষের কথা চিন্তা করে নতুন উদ্দমে কাজ শুরু করে রাজডক।

সর্প্রব থমেই প্রাধান্য দেয়া হয় মানুষের জীবন রক্ষাকারী উপকরণ অক্সিজেন, রক্ত, এ্যাম্বুলেন্স এর সহজলভ্য করনের উপরে। শুরু হয় রাজডক এর চ্যালেঞ্জ। রাজশাহীর কোথায় কোথায় অক্সিজেন পাওয়া যায়, কিভাবে পাওয়া যায়, সেসবের বিস্তারিত ওয়েব সাইটের মাধ্যমে প্রচার করা হতে থাকে। পাশাপাশি খোলা হয় হেল্প লাইন। সাধারনের জন্যে ফোন কলের মাধ্যমে ঘরে বসেই বিভিন্ন স্বাস্থ্য সেবা পরামর্শ প্রদান করতে থাকে। দিন দিন বাড়তে থাকে রাজডক এর জনপ্রিয়তা।

শুরু হয় রাজডক এর সবচেয়ে কঠিন কাজ, বিভিন্ন ডাক্তার দের তথ্য ও হাসপাতালের নাম ঠিকানা ফোন নাম্বার যোগাড়। এক দুই করে আজকে রাজডক এ রাজশাহীর স্বনামধন্য ১৫০+ হাস্পাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার এর তালিকা রাজডক করতে সামরথ হয়েছে। সাথে আরও আছে ৭০০+ রাজশাহীর বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা।

সাধারনের চাহিদার প্রেক্ষিতে চালু করা হয় রাজডক এ সদস্য নিবন্ধন কার্যক্রম। যা একজন দুইজন করে আজ ১০ হাজার নিবন্ধিত সদস্যের পরিবারে পরিনত হয়েছে।

রাজডক এ নিবন্ধিত সদস্যরা কি কি সুবিধা পেয়ে থাকে?
ডিস্কাউন্টঃ রাজডক এ নিবন্ধিত সদস্যরা রাজশাহীর বিভিন্ন হাস্পাতাল ক্লিনিক থেকে ১০% থেকে ৪০% পর্যন্ত বিভিন্ন পরিক্ষায় ছাড় পেয়ে থাকেন।
অভিযোগঃ রাজডক এ নিবন্ধিত সদস্যরা বিভিন্ন ডাক্তার ও হাসপাতালের সুবিধা সম্পর্কে তাদের মন্তব্য জানাতে ও রেটিংস দিতে পারেন।
সিরিয়ালঃ রাজডক এ নিবন্ধিত সদস্যরা বিভিন্ন ডাক্তার ও হাসপাতালের যোগাযোগ ঠিকানা বা ফোন নাম্বার নিতে পারেন।

এরকম বিভিন্ন সুযোগ সুবিধা থাকার ফলে দিন দিন বাড়ছে রাজডক এর নিবন্ধিত সদস্যের সংখ্যা

এই পাতাটি ১৬৫বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626