রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

ভারতে চিকিৎসায় নির্ভরযোগ্য তথ্য সেবা দিচ্ছে ইমপেক্স মেডি ইনফো সার্ভিসেস

২০-০৮-২০২২

ভারতে চিকিৎসায় নির্ভরযোগ্য তথ্য সেবা দিচ্ছে ইমপেক্স মেডি ইনফো সার্ভিসেস

আন্তর্জাতিক স্বাস্থ্যসেবা পরিষেবাগুলিতে গ্রাহক সন্তুষ্টির ক্ষেত্রে নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে IMPEX Medi Info Services প্রতিষ্ঠিত হয়েছিল। যদিও তারা একটি নতুন এন্টারপ্রাইজ 2021 সালে শুরু করে। তারপর থেকে তারা সেবা পরিষেবা প্রদানের জন্য তাদের দর্শনের পক্ষে অবস্থান নিয়েছি এবং চমৎকার পেশাদারিত্ব প্রদানের জন্য নিজেদেরকে গর্বিত করে। ধীরে ধীরে, সংস্থাটি স্বাস্থ্যসেবা সহায়তাকারী হিসাবে কাজ করে।

IMPEX সারা বিশ্বে হাসপাতালের একটি নেটওয়ার্ক পরিচালনা করে, ভারতে বিশেষভাবে শক্তিশালী উপস্থিতি সহ; IMPEX বাংলাদেশের অন্যতম প্রধান বহু-শৃঙ্খলা সমন্বিত বেসরকারি স্বাস্থ্যসেবা প্রদানকারী। তারা মাল্টিস্পেশালিটি হাসপাতালের একটি শৃঙ্খলের সাথে যুক্ত যা তৃতীয় এবং চতুর্মুখী স্বাস্থ্যসেবার উপর ফোকাস করে। তারা বিশেষ করে ভারতে এবং বিশ্বব্যাপী সবচেয়ে বড় হাসপাতালের পাশাপাশি কর্পোরেট স্বাস্থ্যসেবা গোষ্ঠীর সাথে বিকশিত হয়েছি।

IMPEXবিশ্বাস করে যে তাদের দ্বারা প্রদত্ত স্বাস্থ্যসেবার সাশ্রয়ীতা এবং গুণমান এবং চিকিৎসা পেশাদার এবং ডাক্তারদের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক গড়ে তোলার ট্র্যাক রেকর্ড, যা তাদের বাংলাদেশে ব্র্যান্ডটিকে আরও প্রতিষ্ঠিত করতে সক্ষম করবে।

তারা তাদের সমস্ত হাসপাতাল পরিচালনা ও পরিচালনা করে যা তারা বিশ্বাস করে, তাদের সুবিধাগুলির উপরতাদের আরও বেশি নিয়ন্ত্রণ প্রদান করে এবং উচ্চ মানের এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য তাদের প্রচেষ্টায় সহায়তা করে। তাদের সুপ্রতিষ্ঠিত, পরিপক্ক সুবিধা এবং নতুন প্রতিষ্ঠিত সুবিধাগুলির

পোর্টফোলিওর মাধ্যমে, তারা মাধ্যমিক, তৃতীয় এবং চতুর্মুখী স্বাস্থ্যসেবা কভার করে জটিল এবং দীর্ঘস্থায়ী রোগের জন্য সর্বশেষ চিকিত্সার তথ্য সরবরাহ করার চেষ্টা করছে। মূল চিকিৎসা, শল্যচিকিৎসা এবং জরুরী পরিষেবা প্রদানের পাশাপাশি, তারা নিউরোসায়েন্স, কার্ডিয়াক সায়েন্স, অনকোলজি, অর্থোপেডিকস, রেনাল সায়েন্স, অঙ্গ প্রতিস্থাপন এবং গ্যাস্ট্রিক সায়েন্সের মতো বিভিন্ন বিশেষত্বে স্বাস্থ্যসেবা পরিষেবার মাল্টিপার্টি এবং উন্নত চতুর্মুখী নেটওয়ার্ক তৈরি করেছে।

এই পাতাটি ২৮৩বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626