রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

এসকেএফ ফার্মাসিউটিক্যালস পরিদর্শনে ব্রাজিলের রাষ্ট্রদূত

২২-১০-২০২০

এসকেএফ ফার্মাসিউটিক্যালস পরিদর্শনে ব্রাজিলের রাষ্ট্রদূত

বাংলাদেশে নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি অলিভিয়েরা জুনিয়র বুধবার টঙ্গীতে এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের অত্যাধুনিক উৎপাদন কারখানা পরিদর্শন করেছেন। রাষ্ট্রদূতকে স্বাগত জানান ট্রান্সকম লিমিটেডের গ্রুপ সিইও এবং এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সিমিন রহমান।

কারখানার ফারাজ আইয়াজ হোসেন ভবনে বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন ব্রাজিলের রাষ্ট্রদূত। এ সময় তাঁকে সেখানে ব্যবহৃত বিশ্বমানের প্রযুক্তি এবং উৎপাদনব্যবস্থার কার্যক্রম সম্পর্কে জানানো হয়।

পরিদর্শনের সময় ব্রাজিলের রাষ্ট্রদূত উন্নত বিশ্বের দেশগুলোর সমমানের প্ল্যান্ট এ কারখানায় দেখে খুশি হন। তিনি বলেন, ‘অত্যাধুনিক উৎপাদন কারখানা এবং এর নিবেদিত কর্মীরা বাংলাদেশে এসকেএফকে একটি বিশ্বমানের কোম্পানিতে পরিণত করেছেন। বাংলাদেশের রপ্তানিমুখী শিল্পগুলোর মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় একটি খাত হলো ওষুধশিল্প এবং ব্রাজিল ও বিশ্বের অন্যান্য দেশে জেনেরিক ওষুধপণ্য রপ্তানিতে এসকেএফের সব ধরনের সম্ভাবনা আছে।’ কোভিড ব্যবস্থাপনায় এসকেএফের নেওয়া সব পদক্ষেপ ও দূরদর্শী লক্ষ্য, বিশেষ করে রেমডেসিভির উৎপাদনের বিষয়টির ব্যাপক প্রশংসা করেন ব্রাজিলের রাষ্ট্রদূত। প্রথমআলো।

এই পাতাটি ৩৪৭বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626