রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

রাজশাহীতে শিশু সার্জারি বিশেষজ্ঞ যে চিকিৎসকেরা রয়েছেন

১০-০১-২০২৪

রাজশাহীতে শিশু সার্জারি বিশেষজ্ঞ যে চিকিৎসকেরা রয়েছেন

আমরা সকলেই এতটুকু জানি যে শিশুদের শরীর খুবই নমনীয় ও সংবেদনশীল। এই কারণে তাদের যত্নে ও চিকিৎসায় অনেক সতর্কতা অবলম্বন করতে হয়। আমাদের ছোট শিশুদের বিভিন্ন স্বাস্থ্য সমস্যার জন্য কখনও কখনও অপারেশন বা সার্জারি করার প্রয়োজন হয়। এই সার্জারির কাজের জন্য বিশেষ যোগ্যতা সম্পন্ন সার্জনের প্রয়োজন। এই বিশেষ যোগ্যতাই হলো শিশু সার্জারি বিশেষজ্ঞদের বিশেষত্ব।
ইন্টারনেটের সহযোগিতায় সাধারণ মানুষের জন্য এধরণের তথ্য পাওয়া এখন অনেক সহজ। এর ফলে মানুষেরা তাদের কাঙ্ক্ষিত সেবা গ্রহণে সক্ষম হচ্ছে। এরকম শিশু সার্জনের অনুসন্ধান বা সার্চ রাজশাহীর অভ্যন্তরেও হয়। কোথায় শিশু সার্জন চিকিৎসা সেবা দিচ্ছেন, কে কে আছেন বা কার চিকিৎসা উন্নত এরূপ জিজ্ঞাসা থাকছেই।
আমাদের ডেটাবেজে উপস্থিত শিশু সার্জারি বিশেষজ্ঞদের তথ্যের উপর ভিত্তি করে রাজশাহীতে যে সকল চিকিৎসক আছেন তাদের একটি তালিকা আমরা তুলে ধরব। যদি এই তালিকায় কোনো ভুল থাকে, তবে যারা সঠিক তথ্য জানেন তাদের সহযোগিতা কামনা করছি।

রাজশাহীতে শিশু সার্জারি বিশেষজ্ঞ যে চিকিৎসকেরা রয়েছেন:
১) ডাঃ এস এম আহসান শহীদ
এমবিবিএস, এফসিপিএস(সার্জারী),এমএস(শিশু সার্জারী),পিএইচডি(হাইপোসপ্যাডিয়াস সার্জারী/পেডিয়াট্রিক ইওরোলজী), পেডিয়াট্রিক সার্জারী, পেডিয়াট্রিক বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী, পেডিয়াট্রিক অনকো (ক্যান্সার ) সার্জারী, পেডিয়াট্রিক নিউরো সার্জারী
২) ডা: মোহা: নওশাদ আলী
এমবিবএস, এফসিপিএস, এমএস
৩) ডাঃ মোঃ জামিল হোসেন
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (শিশু সার্জারী)
৪) ডা: সৈয়দ সিরাজুল ইসলাম
এমবিবিএস, এমএস(শিশু সার্জারী), এফআরএসএইচ(লন্ডন), পিএইচডি(ফেলো)
৫) অধ্যাপক ডাঃ মোঃ নওশাদ আলী
এমবিবিএস, এফসিপিএস (সার্জারি), এমএস (শিশু সার্জারি)


আমরা আবারও বলতে চাই, এই তালিকাটি আমাদের নিকট উপস্থিত তথ্যের উপর তৈরি করা হয়েছে। আপনাদের জানা মতে, আরও কোনো ডাক্তার যদি এই তালিকায় আসবে বলে আপনাদের মনে হয়, আমাদের জানাতে পারেন। একই সাথে ডাক্তারগণদের বলবো, আপনারা চাইলে নিজেদের তথ্য আমাদের সাথে শেয়ার করতে পারেন। বর্তমান সময়ের পরিচিতির প্রতিযোগিতায় সহযোগিতার জন্য রাজডক আছে আপনাদের সাথে।

এতক্ষণ সময় নিয়ে আমাদের লেখাটি পড়ার জন্য ধন্যবাদ।

এই পাতাটি ১৯৬বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626