রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে এমবিবিএস ২০তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

২৫-০৭-২০২৩

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে এমবিবিএস ২০তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

গতকাল ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে হয়ে গেল ১ম বর্ষ এমবিবিএস ২০ম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম। কলেজের প্রভাষক ডাঃ মোঃ গোলাম রব্বানী এর সঞ্চালনায় মেডিকেল কলেজের অধ্যক্ষ, প্রফেসর ডাঃ মোঃ ছানাউল হক মিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ডাঃ মোঃ আনোয়ার হাবীব, এছাড়া মঞ্চে আসন গ্রহন করেন সিনিয়র প্রফেরস ডাঃ মোঃ আবু বকর সিদ্দিক, প্রফেরস ডাঃ মোঃ মাহবুবুল করিম ও প্রফেরস ডাঃ পারভীন সুলতানা।
প্রধান অতিথি তাঁর ভাষনে নবাগত ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং শিক্ষার্থীদের একজন আদর্শ ডাক্তার হিসেবে নিজেকে তৈরী করতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন রাজশাহী শিক্ষা নগরীর সাথে সাথে আজ ডাক্তারের নগরীতে পরিনত হতে যাচেছ যা রাজশাহী বাসাীর জন্য খুবই গর্বের ও আনন্দের বিষয়। এখন গরীব ও সাধারণ মানুষ খুবই কম খরচে স্বাস্থ্য সেবা পাচ্ছে, গরীব ও সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ভূমিকার ভূয়ষী প্রংশসা করেন এবং আজীবন ইসলামী ব্যংক মেডিকেল কলেজের কল্যানের জন্য কাজ করে যাওয়ার আশ্বাস দেন।
পরিশেষে কলেজের অধ্যক্ষ ও অনুষ্ঠানের সভাপতি নবাগত ছাত্র-ছাত্রী ও তাদের অভিবাবকদের শুভেচছা জানান এবং একজন আদর্শ ডাক্তার তৈরীতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ সবসময় পাশে থাকবে এই আশ্বাস দেন। নবাগত ছাত্র-ছাত্রীদের অবিভাবকদের দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন, যাতে ছাত্র-ছাত্রীরা একজন আদর্শ ডাক্তার হিসেবে নিজকে প্রতিষ্ঠিত করতে পারে। অনুষ্ঠান শেষে নবাগত ছাত্র-ছাত্রীদের সাথে নিয়ে ফটোসেশন করা হয়।

এই পাতাটি ২৫৯বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626