রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

এক জন সাধারন ইউজারের জন্যে কি কি সুবিধা দিচ্ছে রাজডক
Share on

০১-০৬-২০২৩

এক জন সাধারন ইউজারের জন্যে কি কি সুবিধা দিচ্ছে রাজডক

১। ডাক্তারঃ রাজডক এ আছে রাজশাহীর ৬৪১ জন বিশেষজ্ঞ ডাক্তার এর নাম ফোন নম্বর চেম্বার এর ঠিকানা। যা সাধারন ইউজার এই তালিকা থেকে খুব সহজে তাদের দরকারি ডাক্তার কে খুজে নিয়ে সেই সমস্ত ডাক্তারদের লাছ থেকে চিকিৎসা সেবা নিতে পারেন।
২। ক্লিনিক/হাস্পাতালঃ রাজডক এ আছে রাজশাহীর ১৫০ টি হাস্পাতাল, ক্লিনিক, প্যাথলজির ঠিকানা ফোন নাম্বার। যাতে করে সাধারন রুগিরা খুব সহযেই তাদের পছন্দের হাস্পাতাল, ক্লিনিক, প্যাথলজি থেকে চিকিৎসা সেবা নিতে পারবেন।
৩। ডিস্কাউন্টঃ রাজডক সাধারন ইউজাদের দিচ্ছে রাজশাহীর ১১ টি (হাস্পাতাল, ক্লিনিক, প্যাথলজিতে) ১৫% থেকে ৫০% পর্যন্ত ডিস্কাউন্ট সুবিধা। যা রাজশাহীর ইতিহাসে নতুন মাত্রা সংযজন করেছে। এই সুবিধা নিয়ে অনেক রুগি অনেক উপকৃত হচ্ছেন। এতে করে সাধারন রুগি ও হাস্পাতাল, ক্লিনিক, প্যাথলজির সাথে একটি সুসম্পর্ক স্থাপন করছে। ফলে চিকিৎসা নিতে আসা সাধারন রুগীদের মাঝে হাস্পাতাল বা, ক্লিনিক সম্পর্কে যে ভিতি তা ধীরে ধীরে দূর হচ্ছে।

৪। জরুরি স্বাস্থ্য সেবাঃ রাজডক এ আছে জরুরি স্বাস্থ্য উপকরন প্রাপ্তির ঠিকানা ফোন নম্বর। এসবের মধ্যে আছে অক্সিজেন প্রাপ্তির ঠিকানা, এ্যাম্বুলেন্স এর নাম্বার, রক্ত প্রাপ্তির ঠিকানা। যা সাধারন রুগীদের কে বিপদের মুহূর্তে শঙ্কা মুক্ত করতে সহায়তা করছে।
৫। হেলথ/ফিটনেসঃ রাজডক এ আছে পুষ্টিবিদ দের ঠিকানা ফোন নাম্বার, তাদের দেয়া পুষ্টি বিষয়ক নানান পরামর্শ। আছে মনোরোগ বিশেষজ্ঞ দের নাম ঠিকানা ফোন নাম্বার। পাশাপাসি আছে ফিজিওথেরাপিস্ট দের নাম ঠিকানা ফোন নাম্বার। এখানে অনেক অসুস্থ রুগিরা চাইলে বাসাতেও তাদের সেবা নিতে পারেন।
৬। শিক্ষাঃ রাজডক এ আছে রাজশাহীতে অবস্থিত বিভিন্ন স্বাস্থ্য বিসয়ক শিক্ষা প্রতিষ্ঠানের নাম ঠিকানা। এদের মধ্যে আছে, মেডিকেল কলেজ, নার্সিং ইনিস্টিটিউট, ম্যাটস, ট্রেনিং সেন্টার। এর দ্বারা সাধারন শিক্ষার্থীরা অনেক ভাবে উপকৃত হচ্ছে।
৭। স্বাস্থ্য সংবাদঃ রাজডক এ আছে প্রায় ৮০০ শতাধিক স্বাস্থ্য বিসয়ক সংবাদ। যা থেকে সাধারন রুগিরা স্বাস্থ্য বিসয়ক অনেক তথ্য লাভ করতে পারে। এবং এখান্ থেকে নিজেরা উপকৃত হয়।

৮। মন্তব্যঃ এছাড়া এক জন সাধারন রুগিকে একটি ডাক্তার, হাসপাতাল কেমন সুবিধা দিচ্ছে বা কোন অসুবিধা হচ্ছে কিনা তা সরাসরি মন্তব্যের মাধ্যমে তার মত প্রকাশের সুযোগ করে দিয়েছে রাজডক। যা থেকে একটি ডাক্তার, হাসপাতাল তাদের সমস্যা সমাধান বা পরিবর্তন করতে পারবে।

৯। চাকরিঃ এছাড়া রাজডক নতুন কার্যক্রম হাতে নিয়েছে, সেটা হলো চাকরি। চিকিৎসা সাস্ত্রে বিশেষ করে ডাক্তার ও হাসপাতাল সহকারী বা এই সংক্রান্ত কাজের জন্যে চাকরি প্রত্যাশিদের কিছুটা বাড়তি সুবিধা দেয়ার জন্যে রাজডক চালু করেছে চাকরি সেকশন। যেখানে চাকরি প্রার্থীরা রাজডক এ তাদের জীবন বৃতান্ত প্রদান করতে পারবে। রাজডক এই সমস্ত চাকরি প্রার্থীদের বায়ডাটা বিভিন্ন প্রতিষ্ঠানের কর্ম কর্তাদের কাছে প্রেরন করবে। প্রতিষ্ঠান তাদের চাহিদা অনুযায়ী প্রার্থী নির্বাচন করে চাকরি প্রদান করবে। আর চাকরি প্রত্যাশী ও প্রতিষ্ঠানের মাঝে সেতু বন্ধন হিসেবে কাজ করে যাবে রাজডক ডট কম।

নতুন যুগে নতুন তথ্য সেবা নিয়ে আপনাদের পাশে আছে রাজডক। রাজডকের পাশেই থাকুন সুস্থ্য থাকুন আল্লাহ হাফেজ

এই পাতাটি ২৪৩বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626