রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

ইবনে সিনা রাজশাহীতে উৎসবমূখর পরিবেশে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

২৮-০৯-২০২৩

ইবনে সিনা রাজশাহীতে উৎসবমূখর পরিবেশে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আজ (২৮ সেপ্টেম্বর ২০২৩) সদ্য চালুকৃত ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টার, রাজশাহী শাখায় ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হলো। সেখানে দিনভরব্যাপী রোগীদের জন্য বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ও ব্যবস্থাপত্র প্রদান করা করা হয়। ছিলো আকর্ষনীয় ডিসকাউন্ট সুবিধাসহ বিভিন্ন রোগে পরীক্ষার সুযোগ।

1695892465_ibn-sina-free-medical-camp-2023-patients.jpg
ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টার, রাজশাহীর উদ্দ্যগে ফ্রী মেডিকেল ক্যাম্পটি সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ২:৩০টা পর্যন্ত চলমান ছিলো। সকাল থেকেই রাজশাহী এবং এর পার্শ্ববর্তী জেলাসমূহ থেকে রোগীদের আসা শুরু হয়ে যায়। রোগীদের পদচারনায় মুখরিত হয়ে যায় ইবনে সিনা প্রাংগন। দূর-দূরান্ত থেকে আসা অনেক রোগীকে উচ্ছসিত প্রশংসা করতে দেখা যায় এমন আয়োজনে।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন নিয়াজ মখদুম শিবলী (এসিট্যান্ট ম্যানেজার এন্ড হেড ডিপার্টমেন্ট অব বিজনেস ডেভেলপমেন্ট-২), মোঃ সাহিদুর রহমান (সাইদ), সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার ও ইনচার্জ রাজশাহী, মোঃ আবদুল্লাহেল কাফি (এসিস্ট্যান্ট ম্যানেজার রাজশাহী), মাহবুব আলম( বিজনেস ডেভেলপমেন্ট অফিসার রাজশাহী)সহ আরো অনেকে। অনুষ্ঠানটিতে সার্বিক ব্যবস্থাপনা সাফল্যমন্ডিত করতে ইবনে সিনা রাজশাহীর টীম মেম্বরদের প্রচেষ্টা ছিলো প্রসংশনীয়।

উল্লেখ্য বাংলাদেশে স্বাস্থ্যসেবা অংগনে ইবনে সিনা একটি বিশ্বস্ত এবং প্রশংসিত নাম। রোগীদের আস্থা এবং নির্ভরতা অর্জন করে ইবনে সিনা দেশের আপামর জনসাধারনকে সাধ্যের মতো অত্যাধুনিক স্বাস্থ্যসেবা প্রদান করে আসছে। ঢাকা, চট্টগ্রাম, যশোর, বগুড়া, কুমিল্লা, ও রাজশাহীতে ইবনে সিনা তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

অনুষ্ঠানটিতে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো রাজডক ডট কম এবং তাদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ শামসুদ্দিন ও তাওহীদ সা'আদ।

এই পাতাটি ৭৭৬বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626