রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

রাজশাহীতে বিশ্বমানের ডায়াগনষ্টিক সেন্টার হল ল্যাবএইড

২৩-০৮-২০২২

রাজশাহীতে বিশ্বমানের ডায়াগনষ্টিক সেন্টার হল ল্যাবএইড

ল্যাবএইড গ্রুপ তার অলঙ্কৃত টুপিতে আরও একটি পালক যোগ করেছে - ল্যাবএইড হাসপাতাল 15 জুলাই 2004 তারিখে চালু হয়েছে। যত্নের ক্ষেত্রে একটি নতুন যুগের সূচনা হয়েছে, একটি নতুন অধ্যায় খোলা হয়েছে।

ল্যাবএইড হাসপাতাল - দেশের মুষ্টি আন্তর্জাতিক মানের সুপার-স্পেশালিটি হাসপাতাল, যা শুধুমাত্র কার্ডিওভাসকুলার রোগ নির্ণয় এবং চিকিত্সার জন্য নিবেদিত একটি ছয়তলা ভবনে নির্মিত হয়েছে, ধানমন্ডি - ঢাকা শহরের একটি বাণিজ্যিক কাম আবাসিক কেন্দ্র, একটি ফ্লোর স্পেস জুড়ে। 100000 বর্গ ফুটের বেশি। পাশাপাশি রাজশাহীতে লক্ষীপুরে তাদের শাখা খুলে । ।এটিও প্রায় দীর্ঘদিন ধরেবু রাজশাহীর মানুষদের সেবা দিয়ে যাচ্ছে।

সবচেয়ে আধুনিক এবং অত্যাধুনিক যন্ত্রপাতি এবং যন্ত্রপাতি দিয়ে সজ্জিত, ল্যাবএইড হাসপাতাল দেশের রোগীদের জন্য একটি গৌরবপূর্ণ প্রতিশ্রুতি দেয় - একর জমিতে দক্ষতা এবং বিস্ময় বজায় রাখার, রোগীদের বিশ্বাসের প্রতি সহানুভূতিশীল এবং শ্রদ্ধাশীল হওয়ার প্রতিশ্রুতি এবং মূল্যবোধ এবং রোগীদের স্বার্থে সঠিক সিদ্ধান্ত নেওয়া।

অত্যন্ত দক্ষ, নিবেদিত এবং অভিজ্ঞ শল্যচিকিৎসক, অ্যানেস্থেসিওলজিস্ট, পারফিউশনবিদ, নার্স এবং টেকনিশিয়ানদের একটি দল যা দেশ ও বিদেশ থেকে অর্জিত হয়েছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন খ্যাতিমান বিশেষজ্ঞদের নিবিড় তত্ত্বাবধানে সিনার্জিস্টিকভাবে এবং সহযোগিতামূলকভাবে কাজ করে না শুধুমাত্র রোগীদের 24 ঘন্টা সেবা প্রদান করে থাকে। যে কোন জরুরী অবস্থা মোকাবেলায় স্ট্যান্ডবাই। ল্যাবএইড হাসপাতাল - একটি পার্থক্য সহ একটি হাসপাতাল, এটি নিশ্চিত করার চেষ্টা করে যে রোগীরা সবচেয়ে উপযুক্ত পরিবেশে যত্ন পান - 'কেয়ার ফার্স্ট' এর LCH চেতনার উপর ভিত্তি করে গোপনীয়তা, দয়া এবং বোঝাপড়ার পরিবেশে যার ফলে সর্বোত্তম ক্লিনিকাল ফলাফল, রোগীদের আরও বেশি সুবিধা এবং কম চিকিত্সা খরচ। আমাদের পদ্ধতি ব্যাপক, চিকিত্সকের নেতৃত্বে এবং খরচ-কার্যকর। আমাদের সমস্ত সংস্থান হৃৎপিণ্ডকে সুস্থ রাখতে এবং যখন এটি না থাকে তখন এটির চিকিত্সা করার জন্য নিবেদিত।
মোট দল

ল্যাবএইড হাসপাতালের মৌলিক শক্তি হল এর দুটি দল - একটি কার্ডিওলজিস্ট এবং অন্যটি সার্জারি। দলগুলি অত্যন্ত দক্ষ, অভিজ্ঞ এবং বিশিষ্ট কার্ডিওলজিস্ট, সার্জন এবং অ্যানেস্থেসিওলজিস্টদের সমন্বয়ে গঠিত। এছাড়া দেশ-বিদেশ থেকে প্রাপ্ত যোগ্য ও অভিজ্ঞ নার্স, টেকনিশিয়ান এবং অন্যান্য সহায়তা কর্মীদের একটি দল রোগীদের সার্বক্ষণিক সেবা দিয়ে যাচ্ছে। দলের সদস্যদের মধ্যে অভূতপূর্ব পরিমাণে আন্তরিকতা, বোঝাপড়া এবং সহযোগিতা বিদ্যমান যা অসুস্থতার সফল চিকিত্সার জন্য অপ্রত্যাশিত।

রোগীর সুস্থতা - একটি অগ্রাধিকার উদ্বেগ
বন্ধুত্বপূর্ণ এবং প্রফুল্ল পরিষেবা এবং উপযুক্ত পারিপার্শ্বিক পরিবেশ থেকে প্রাপ্ত ভাল নার্সিং যত্ন এবং আরামের চারপাশে রোগীদের সুস্থতা এবং পুনরুদ্ধার নির্ভর করে। ল্যাবএইড হাসপাতাল তার রোগীদের শান্তি, প্রশান্তি এবং বোঝাপড়ার পরিবেশে অতুলনীয় স্বাচ্ছন্দ্য, নার্সিং যত্ন এবং সুবিধার আশ্বাস দেয়। রোগীরা যাতে ইতিবাচক অভিজ্ঞতা নিয়ে বাড়ি ফিরে আসে তা নিশ্চিত করতে এর গ্রাহক সেবা বিভাগ পুরো সময় কাজ করে।

সর্বোচ্চ মান প্রতিশ্রুতি
আন্তর্জাতিকভাবে স্বীকৃত অপারেশনাল পদ্ধতির সর্বোচ্চ মান, সংক্রমণ নিয়ন্ত্রণ প্রোটোকল এবং নিরাপত্তা নির্দেশিকা হল ল্যাবএইড হাসপাতালের অনুশীলন। হাসপাতাল এই ধরনের গুরুত্বপূর্ণ বিষয়ে আপস করার ক্ষেত্রে শূন্য সহনশীলতা প্রয়োগ করে।

ভবিষ্যৎ পরিকল্পনা
ল্যাবএইড হাসপাতালের লক্ষ্য নিম্নলিখিতগুলি অর্জন করা:

কার্ডিওভাসকুলার রোগে প্রশিক্ষণ, গবেষণা ও উন্নয়নের ক্ষেত্রে ল্যাবেইড হাসপাতালকে 'সেন্টার অফ এক্সিলেন্স'-এ পরিণত করা
অত্যাধুনিক প্রযুক্তি এবং দক্ষতা ব্যবহার করে অব্যাহত এবং টেকসই প্রচেষ্টার মাধ্যমে যত্নের ক্ষেত্রে নতুন ট্রেড প্রবর্তন করা
পেডিয়াট্রিক সার্জারিতে নেতৃত্বের মর্যাদা অর্জন করতে
হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি করতে
পরিশেষে
বেসরকারী খাতে স্বাস্থ্যসেবা বিতরণ ব্যবস্থায় উল্লেখযোগ্য বৃদ্ধি এবং উন্নয়ন হওয়া সত্ত্বেও, বিস্ময়কর সংখ্যক রোগী এখনও উন্নত চিকিৎসার জন্য বিদেশী ভূমিতে প্রবাহিত হচ্ছেন যাদের মধ্যে 55% রোগী। একটি মোটামুটি অনুমান করা হয়েছে যে প্রতি বছর 200 মিলিয়ন মার্কিন ডলারের বেশি রাষ্ট্রীয় কোষাগার থেকে বিদেশে চিকিৎসার বিল পাচার করা হয়।

দ্রুত নগরায়ন, শহুরে জনসংখ্যার মধ্যে শারীরিক নিষ্ক্রিয়তা এবং অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের সাথে ক্রমবর্ধমান জীবনযাত্রার পরিবর্তন এই শ্রেণীর লোকেদের মধ্যে হৃদরোগের প্রবণতা বৃদ্ধিতে অবদান রেখেছে। ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতাল, বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ, কার্ডিয়াক সার্জন এবং অন্যান্য সহায়তা কর্মীদের দ্বারা পরিচালিত আন্তর্জাতিক মানের একটি সুপার স্পেশালিটি হাসপাতাল দেশের হৃদরোগীদের সর্বোত্তম যত্ন এবং চিকিত্সা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।তাদের সাথে যোগাযোগের ঠিকানাঃবাড়ী নং: ৬২১, শেরশাহ রোড, লক্ষীপুর, রাজশাহী-৬০০০
ফোন: ০১৭৬৬৬১১৪৪। সার্বিক তথ্য দিয়ে সহায়তা করেছেন শামিম আহমেদ (সেলস এক্সিকিউটিভ)

এই পাতাটি ৩১৩বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626