রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

রাজশাহীতে দি রেইনবো ডায়াগনষ্টিক সেন্টার তাদের যাত্রা শুরু করছে
Share on

১৪-০৮-২০২২

রাজশাহীতে দি রেইনবো ডায়াগনষ্টিক সেন্টার তাদের যাত্রা শুরু করছে

রাজশাহীতে অতিরিক্ত রোগীর চাপ সামলাতে দি রেইনবো ডায়াগনষ্টিক সেন্টার তাদের যাত্রা শুরু করেছে।রাজশাহীকে উত্তরাঞ্চলের রাজধানী বলা হয়। বিভাগীয় শহর হওয়ায় রাজশাহীর উন্নয়ন খুব দ্রুত হচ্ছে। রাস্তাঘাট রাজশাহীর এখন এত্ত উন্নত যে যাতায়াতে অন্য জেলার সাথে যোগাযোগের সময় অনেক কমে গেছে। সাথে স্বাস্থ্য খাতেও রাজশাহী আগের থেকে অনেক এগিয়ে গেছে। যোগাযোগ ব্যবস্থার উন্নতির সাথে সাথে চিকিত্সার জন্যও সবাই রাজশাহীতে আসে। তার জন্য রাজশাহীতে অবস্থিত ডায়াগনষ্টিক গুলোর উপর চাপ বেড়ে যাওয়ায় প্রতিনিয়ত নতুন ডায়ানষ্টিক সেন্টার গড়ে উঠছে। তাদের মধ্যে দি রেইনবো ডায়াগনষ্টিক সেন্টার অন্যতম। আধুনিক সব যন্ত্রপাতি এবং দক্ষ জনবল নিয়ে তারা তাদের কার্যক্রম চালু করেছে।


পরীক্ষা-নীরিক্ষার মূল্য লাগামহীন হওয়ারর অন্যতম কারণগুলোর মধ্যে আছে- আমাদের দেশে রি-এজেন্ট ও যন্ত্রপাতি উৎপাদন করা হয় না। সবকিছুই আমদানি নির্ভর। আমদানিও নানা দেশ থেকে করা হয়। সরকার যদি এসব উৎপাদন সক্ষমতা অর্জন করে তা দেশে ব্যবহার করে, তাহলে মূল্য কমবে। অথবা, সুনির্দিষ্টভাবে বেঁধে দেয়া উচিৎ যে, কোন কোন দেশ থেকে রি-এজেন্ট, যন্ত্রপাতি আমদানি করা যাবে। তখন সবার আমদানি খরচও কম পড়বে, মূল্যও নিয়ন্ত্রণ করা যাবে।
তারা রোগীদের কাছে থেকে কম খরচে সব সব টেস্ট করানোর প্রতিস্রুতি নিয়েই তাদের কার্যক্রম শুরু করেছে। তাদের সাথে যোগাযোগের ঠিকানাঃলক্ষীপুর মোড়,জিপিও-৬০০০,রাজশাহী। মোবাইলঃ০১৭১০৩৩৯৯৪২

এই পাতাটি ২১১বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626