রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

লাইফ লাইন  ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার দিচ্ছে ৩০% ছাড়

০৮-০৫-২০২৩

লাইফ লাইন ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার দিচ্ছে ৩০% ছাড়

রাজশাহীর সুনামধন্য প্রতিষ্ঠান লাইফ লাইন ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর পক্ষ থেকে রাজডক এর সকল সদস্য পাচ্ছেন ৩০% ছাড়। অফারটি পেতে আপনাকে যা করতে হবে। আপনাকে শুধু রাজডক এর ফ্রী সদস্য হতে হবে। যা একদমই সহজ। আপনাকে শুধু একটা বিষয়ে খেয়াল রাখতে হবে যে, আপনি রাজডক এ যে মোবাইল নাম্বার টি ব্যবহার করেছেন সেটা মনে রাখতে হবে। কেননা আপনার ব্যবহৃত মোবাইল নাম্বারটি দিয়ে আপনার সদস্য পদ যাচাই করা হবে।
বর্তমানে রাজশাহীর ৮ টি প্রতিষ্ঠানে ১৫% থেকে ৪০% পর্যন্ত ছাড় পাচ্ছেন এর সকল সদস্যরা। ইউনিক ডায়াগনষ্টিক ও কনসালটেশন সেন্টার, আর.এম বি.হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, লাইফ লাইন ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার, ক্যাপিটাল হাসপাতাল সহ আরও চার টি প্রতিষ্ঠান এই ছাড় দিয়ে আসছেন।
বর্তমানে রাজডক আরও কিছু প্রতিষ্ঠানের সাথে ছাড় এর বিষয়ে কাজ করে যাচ্ছে। বরাবরের মতই রাজডক এর লক্ষ্য ও উদ্দেশ্য সাধারন রুগীদের কোন মাধ্যম ছাড়াই, সরাসরি চিকিৎসা সেবায় বিভিন্ন বিষয়ে সুযোগ সুবিধা প্রাপ্তির বিষয় টা প্রাধান্য দেয়া। ইতোমধ্যেই রাজডক এর মাধ্যমে বেশ কিছু সাধারন রুগি বিভিন্ন অঙ্কের ছাড় পেয়ে খুবই উপকৃত হয়ে তারা রাজডক এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছে। রাজডক আরো বিভিন্ন বিষয়ে সাধারন রুগীদের কথা চিন্তা করে নানান পদক্ষেপ গ্রহন করে যাচ্ছে।

এই পাতাটি ১৪৩বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626