রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

মেডিল্যাব ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের নতুন সংযোজন

১২-০৯-২০২২

মেডিল্যাব ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের নতুন সংযোজন

চিকিৎসা সেবাকে আরো এক ধাপ এগিয়ে নিতে, মেডিল্যাব ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পক্ষ থেকে আপনাদের সাথে থাকছে,সম্পুর্ন জার্মানী প্রযুক্তিতে প্রস্তুতকৃত [Erba XL-200] অটোবায়োকেমিস্ট্রি মেশিন।
বায়োকেমিস্ট্রি অ্যানালাইজার রক্তে গ্লুকোজ, কোলেস্টেরল এবং অন্যান্য পদার্থের মাত্রা পরিমাপ করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি ডায়াবেটিস, লিপিড ডিসঅর্ডার এবং অন্যান্য দীর্ঘস্থায়ী রোগ নির্ণয়ের জন্য ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছিল। জৈব রসায়ন বিশ্লেষক রক্ত এবং টিস্যু তরল বিশ্লেষণের জন্য একটি যন্ত্র, বিভিন্ন কৌশল যেমন ইলেক্ট্রোফোরেসিস এবং স্পেকট্রোফটোমেট্রি ব্যবহার করে। একটি কমপ্যাক্ট ডিজাইনের সাথে, বায়োকেমিস্ট্রি অ্যানালাইজার সংক্রমণের কোনো ঝুঁকি ছাড়াই দ্রুত এবং সঠিক রোগ নির্ণয়ের অনুমতি দেয়।

এটি গ্লুকোজ, ল্যাকটেট, অ্যামোনিয়া, বিলিরুবিন, ইউরিয়া, ক্রিয়েটিনিন, অ্যালবুমিন এবং ইলেক্ট্রোলাইট সহ ব্যাপক জৈব রাসায়নিক বিশ্লেষণ প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। বাংলাদেশে জৈব রাসায়নিক বিশ্লেষক মূল্য প্রতি ঘন্টায় 10টি নমুনার বিশ্লেষণ অন্তর্ভুক্ত করে। বিশ্লেষক বিভিন্ন বিশ্লেষক পরিমাপ জন্য অনেক পৃথক পরীক্ষার চ্যানেল রয়েছে. এটি চিকিৎসা, পরিবেশগত, খাদ্য এবং শিল্প বিশ্লেষণের জন্য ব্যবহার করা যেতে পারে।
সঠিক রোগ নিণর্য় ও নির্ভুল রিপোর্ট এবং আপনার উন্নত চিকিৎসা সেবাই তাদের একমাত্র এবং একান্ত লক্ষ্য। সেজন্য যেকোন সেবা নিতে তাদের সাথে যোগাযোগ করুন ,সেবা নিন, সুস্থ থাকুন। তাদের সাথে যোগাযোগের ঠিকানাঃ আশরাফুন্নেসা প্লাজা(২য় তলা),লক্ষীপুর মোড় থেকে ৫০গজ পশ্চিমে,এবিসি স্কুল সংলগ্ন, লক্ষীপুর, রাজশাহী।ফোন: ০১৭৩১-৬৬ ৬৮ ১৭

এই পাতাটি ২২৪বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626