রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

আদর্শ একটি ডায়াগনষ্টিক সেন্টার হল ফেমাস ডায়াগনষ্টিক সেন্টার

২৭-০৮-২০২২

আদর্শ একটি ডায়াগনষ্টিক সেন্টার হল ফেমাস ডায়াগনষ্টিক সেন্টার

বর্তমানে কোভিড পরিস্থিতি স্বাভাবিক। মানুষকে এটার সাথেই নিজেদের মানিয়ে নিয়েছে ।নিজের সুরক্ষার দ্বায়িত্ব নিজেদেরই নিতে হবে।আমাদেরই সকলেরই উচিত স্বাস্থ্য সচেতন বিষয়ক কাজ গুলো সঠিকভাবে মেনে চলা।

এখনো মাস্ক ও স্যানিটাইজার সবসময় ব্যবহার করতে হবে । করোনার পাশাপাশি বাংলাদেশের জলবায়ু একটু ভিন্ন রকম হওয়ার কারনে ঋতু পরিবর্তনের জন্য বিভিন্ন রকম রোগব্যাধি হয়ে থাকে। মৌসুমি জলবায়ুর কারনে শীতকালে প্রচ্চুর শীত আবার গরম কালে প্রচ্চুর গরম থাকে বাংলাদেশে । বিশেষ করে উত্তরাঞ্চলের অন্যান্য জেলার পাশাপাশি রাজশাহীতে এমনটা বেশি হয়। আবহাওয়ার পার্থক্যের জন্য বিভিন্ন রকম অসুখ বিসুখ হয়ে থাকে ।

চিকিত্সার সুব্যবস্থা থাকার কারনে রাজশাহীর মানুষের তেমন কোন জটিল সমস্যার সম্মুখীন হতে হয় না । রাজশাহী বিভাগীয় শহর হওয়ায় অনেকগুলো উন্নত ডায়াগনষ্টিক সেন্টার হয়েছে যাদের চিকিত্সা সেবার মান অনেক উন্নত । যার কারনে রাজশাহীর আশেপাশের শহর থেকেও রোগীরা ডাক্তার দেখাতে রাজশাহীতে এসে থাকে। রাজশাহীতে বর্তমান ডায়াগনষ্টিক সেন্টার গুলো তাদের সেবার মান ও পরিধি দুইটিই বৃদ্ধি করেছে তাদের মধ্যে ফেমাস ডায়াগনষ্টিক সেন্টার অন্যতম তারা সব সময় নিজেদের সেবা মান দিন দিন উন্নত করছে পাশাপাশি তাদের কার্যকম আগের থেকে বড় পরিসরে সাজিয়েছে । এদের পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ রোগীদের মন মুগ্ধ করবে।

ফেমাস ডায়াগনষ্টিক সেন্টারে প্রায় সকল প্রকার টেস্টই করা হয়। তাদের সকল প্রকার টেস্টই দক্ষ প্যাথলজিস্ট দ্বারা করা হয় যাতে করে টেস্টের মান অটুট ও সঠিক হয়ে থাকে । স্বল্প খরচে উন্নত চিকিত্সা সেবা প্রদানে তাদের জুড়ি নেই। এছাড়াও এখানে নিয়মিত বিভিন্ন রকম বিশেষজ্ঞ ডাক্তার রোগী দেখেন । তাদের মধ্যে মেডিসিন, ইউরোলজি, স্ত্রীরোগ, নিউরোমেডিসিন সহ কম বেশি সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তারই রয়েছেন। তাদের সকল প্রকার উন্নতসেবা পেতে তাদের সাথে যোগাযোগ করুন । তাদের ঠিকানাঃ বি-২৬৭, কাজীহাটা, গ্রটার রোড, লক্ষীপুর, রাজশাহী ৬০০০ফোন: ০১৭০৬-৮৩ ৯১ ৩৫। সকল তথ্য দিয়ে সহাযতা করেছেন সুলায়মান

এই পাতাটি ২৭৭বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626