রাজডক - Rajdoc
Banolata-2023-03-09.gif
Banolata-2024-03-09.gif

ডাঃ এর সিরিয়াল দিন

রাজশাহীর অন্যতম একটি ডায়াগনষ্টিক সেন্টার বায়োপ্যাথ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার

২৪-০৮-২০২২

রাজশাহীর অন্যতম একটি ডায়াগনষ্টিক সেন্টার বায়োপ্যাথ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার

রাজশাহী বিভাগীয় শহর হওয়ার জন্য রাজশাহীতে প্রতিনিয়ত চিকিৎসার জন্য অনেক রোগী আসে। পাশ্ববর্তী বিভিন্ন জেলা থেকে যেমন নাটোর, নওগাঁ, চাপায়নবাবগঞ্জ ইত্যাদি এসব জেলা থেকে সাধারনত বেশি রোগী আসে । এ কারনে রাজশাহীতে রোগীর চাপ বাড়ার সাথে সাথে ডায়াগনস্টিক সেন্টারও বেড়েছে। এসব ডায়াগনস্টিক সেন্টারে প্রতিনিয়ত প্রচ্চুর রোগী ডাক্তার দেখানোর জন্য ভীড় করে। রোগীরাও এখন অনেক স্বাস্থ্য সচেতন তারা সেইসব ডায়াগনস্টিক সেন্টারেই যায় যারা উন্নত সেবা প্রদান করে থাকে ।

রাজশাহীতে এমন অনেক ডায়াগনস্টিক সেন্টার আছে যারা উন্নত সেবা প্রদান করে থাকে তার মধ্যে বায়োপ্যাথ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার অন্যতম । তারা সাধারনত সব সময় উন্নত সেবা প্রদান করে থাকে। রোগীদের সেবার মান আরো উন্নত করতে তারা দিনরাত কাজ করে যাচ্ছে । তাদের এখানেই অন্যতম বিশেষজ্ঞ ডাক্তার ডাঃ দেবাশীষ রায় এবং ডাঃ আয়ুব আলী চেম্বার করে থাকেন । তারা দুইজনেই রাজশাহীর অন্যতম জনপ্রিয় ডাক্তার । এতে করে রোগীদের অনেক ভীড় হয় । সকল রোগীদের মান সম্মত স্বাস্থ্য সেবা দিতে তারা বদ্ধ পরিগড়।
তাদের সাথে যোগাযোগের ঠিকানাঃ রাজশাহী মেডিকেল কলেজের সামনে, সিপাইপাড়া, রাজশাহী।ফোন: ০১৩০৮-৪৪ ১৩ ০৬। তথ্য দিয়ে সার্বিক সহায়তায় জনি (রিসিপসনিস্ট)

এই পাতাটি ৪০২বার পড়া হয়েছে

স্বাস্থ্য প্রবন্ধ



যোগাযোগ
প্যারামেডিকেল রোড
লক্ষ্মীপুর, রাজশাহী
Email: info@rajdoc.com
Phone: +8801753226626